করোনাভাইরাস নিয়ে অপপ্রচার চালানোয় ৫ জনকে পুলিশের জিজ্ঞাসাবাদ

  যুগান্তর রিপোর্ট ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৬:০৫ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়েছে এবং কয়েকজনের মৃত্যু হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানোয় ৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ।

রাজধানীর আরামবাগ, মগবাজার ও রমনা থেকে বৃহস্পতিবার রাতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য তুলে আনা হয়। পরে মুচলেকা নিয়ে রাতেই তাদেরকে ছেড়ে দেয়া হয়।

জিজ্ঞাসাবাদে ওই পাঁচজন নিজেদের ভুল স্বীকার করে ওইসব ভুয়া খবর তুলে নেবে বলে পুলিশকে জানিয়েছে। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে পরবর্তীতে আর কোনো ভুয়া তথ্য ছড়াবে না বলেও লিখিত দিয়েছে।

ডিএমপির অতিরিক্ত কমিশনার মো. নাজমুল ইসলাম বলেন, আমাদের মনিটরিং টিম ভুয়া খবরের বিষয়টি দেখার পরই কয়েকটির সোর্সের মাধ্যমে তাদের খুঁজে বের করি। পরে তাদেরকে ডেকে এনে বুঝিয়েছি কাউন্সেলিং করেছি, তারা নিজেদের ভুল স্বীকার করে বলেছে ওই পোস্টগুলো তারা তুলে নেবে এবং নিজেদের ভুল স্বীকার করে পোস্ট দেবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত