বাণিজ্যমন্ত্রীর নাম গিনেজ বুকে লেখানো যেতে পারে: সংসদে ফিরোজ রশীদ

  সংসদ রিপোর্টার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৪:০৮ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে আবারও সংসদে এমপিদের সমালোচনার মুখোমুখি হয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিরোধীদলীয় একজন সংসদ সদস্য বলেছেন, আপনি (টিপু মুনশি) দায়িত্ব গ্রহণের পর পরই পেঁয়াজের দাম ২০০ টাকা কেজি দরে পৌঁছেছে। বাণিজ্যমন্ত্রীকে গিনেজ বুকে নাম লেখানো যেতে পারে।

মঙ্গলবার জাতীয় সংসদে কোম্পানি (সংশোধন) বিল-২০২০ পাসের আগে আনীত জনমত যাচাই-বাছাই ও সংশোধনী প্রস্তাবের ওপর আলোচনাকালে সংসদ সদস্যরা বিষয়টি উত্থাপন করেন।

বিরোধীদলীয় সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ বলেন, পেঁয়াজের দাম বৃদ্ধির জন্য বাণিজ্যমন্ত্রীর নাম গিনেজ বুকে লেখানো যেতে পারে। তার জবাবে মন্ত্রী বলেছেন, একজন সদস্য বলেছেন পেঁয়াজের দামের জন্য বাণিজ্যমন্ত্রীকে গিনেজ বুকে নাম লেখানো যেতে পারে। আমি অপেক্ষা করতে বলব, তিন বছর পর আমরা যখন উদ্বৃত্ত করব, রফতানি করব তখন তিনি এই অনুরোধটা পাঠাবেন। তখন এই অনুরোধ পাঠান বাণিজ্য মন্ত্রণালয় একটি সফল মন্ত্রণালয়। বিপদ আসতে পারে সইতে হবে।

ঘটনাপ্রবাহ : পেঁয়াজের মূল্যবৃদ্ধি

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত