করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোর চেষ্টা চলছে: স্বাস্থ্যমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৯ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোর চেষ্টা চলছে: স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাস নিয়ে একশ্রেণির মানুষ মিথ্যা গুজব ছড়ানোর চেষ্টা করছে। যা কোনোভাবেই কাম্য নয়। মুরগির মাংস খাওয়া, মাস্ক ব্যবহার থেকে শুরু করে বিদেশ ফেরত কোনো সুস্থ মানুষকে নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর চেষ্টা করা হচ্ছে।

বুধবার রাজধানীর মহাখালীস্থ নবনির্মিত নার্সিং অধিদফতরের নতুন ভবন পরিদর্শনকালে এ সব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতর থেকে প্রতিদিনই আপডেট দেয়া হচ্ছে এবং করণীয় সম্পর্কে বলা হচ্ছে। সুতরাং কোনো রকম মিথ্যা গুজব ছড়ানো যাবে না। স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনার বাইরে অন্য কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের কথায় কান দেয়া যাবে না।

তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যখাত পুরোপুরি প্রস্তুত। ইতিমধ্যেই দেশের সব প্রবেশ পথে ২ লাখেরও বেশি মানুষকে স্ক্রিনিং করা হয়েছে। সন্দেহজনক প্রায় ৭২ জন বিদেশ ফেরত মানুষকে পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত দেশে করোনাভাইরাস সংক্রমনের তথ্য নেই।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×