স্বামীর মামলায় শিল্পী মিলার বিরুদ্ধে সমন

  যুগান্তর ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২০ | অনলাইন সংস্করণ

স্বামীর মামলায় শিল্পী মিলার বিরুদ্ধে সমন

ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্বামীর করা মামলায় সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলাকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়েছে।

বুধবার বাংলাদেশে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। ৫ এপ্রিল এ বিষয়ে শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।

এর আগে ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপপরিদর্শক মহিদুল ইসলাম অভিযোগের সত্যতা পাওয়ায় মিলার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে বলা হয়, মিথ্যা ও অপমান-অপদস্থ করার অভিপ্রায়ে মানহানিকর তথ্য প্রচার করার অভিযোগে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর ২৫(২)/২৯(১) অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

এর আগে গত বছরের ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুলে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারি।

অভিযোগে সানজারি বলেন, মিলা ২০১৯ সালের ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। সেখানে সানজারি, তার পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালাগাল করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয় মিলা ও সানজারির। ওই বছরেরই ৬ অক্টোবর দিবাগত রাত ৩টায় ফেসবুকে মিলা জানান, পারভেজ সানজারির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত