অভিনেতা সিদ্দিকের ছেলে মায়ের হেফাজতে থাকবে: হাইকোর্ট

  যুগান্তর রিপোর্ট ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৬ | অনলাইন সংস্করণ

অভিনেতা সিদ্দিকের ছেলে মায়ের হেফাজতে থাকবে: হাইকোর্ট

অভিনেতা সিদ্দিকের সাড়ে ছয় বছর বয়সী ছেলে আরশ হোসেন তার মায়ের হেফাজতে থাকবে। আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে তাকে মা মারিয়া মিমের কাছে দিতে বাবা অভিনেতা ছিদ্দিকুর রহমানকে নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন। শিশুটিকে হেফাজতে নিতে মা মারিয়া মিমের করা এক রিটের চূড়ান্ত শুনানি নিয়ে এ আদেশ দেয়া হয়।

রায়ে বলা হয়েছে, সপ্তাহে দুদিন শিশুর বাবা ছিদ্দিকুর রহমান তাকে নিয়ে আসতে পারবেন, সঙ্গে রাখতে পারবেন। শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে।

আদালতে শিশু আরশ হোসেনের মায়ের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। আর ছিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী।

উল্লেখ্য, ছিদ্দিকুর রহমান ২০১২ সালে ২৪ মে মারিয়া মিমকে বিয়ে করেন। পরের বছর ২৫ জুন আরশ হোসেনের জন্ম হয়। ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহবিচ্ছেদ হয়। এর পর থেকে শিশুটি বাবা ছিদ্দিকুর রহমানের হেফাজতে ছিল। শিশুকে কাছে পেতে আদালতের দ্বারস্থ হন মা মারিয়া মিম।

আজ সকালে বাবার হাত ধরে শিশুটি আদালতে আসে। রায় ঘোষণার সময় মা মারিয়া মিম আদালতে উপস্থিত ছিলেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৪৯,৭৫০২,০১,৫৫৫৪৮,২৫৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×