করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬ শতাধিক পুলিশ

  যুগান্তর রিপোর্ট ৩১ মে ২০২০, ১৭:৪৭:৫২ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের সদস্যদের মধ্যে বেশিরভাগই ডিএমপির সদস্য। ফাইল ছবি

করোনাভাইরাসে এ পর্যন্ত আক্রান্ত ৪৭০৩ জন পুলিশ সদস্যের মধ্যে ১৬০৬ জন সদস্য সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৫ জন পুলিশ সদস্যের।

আজ রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বাসসের।

ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে খবরে বলা হয়, শনিবার পর্যন্ত ১৬০৬ জন পুলিশ সদস্য করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। ১৫ জন মৃত্যুবরণ করেছেন।

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৫৮২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। পুলিশ সদস্যগণ সুস্থ হয়ে পুনরায় দেশ সেবায় আত্মনিয়োগ করছেন। ইতিমধ্যে সুস্থ হয়ে কাজে ফিরেছেন করোনা আক্রান্ত এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।

ডিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেয়া হয়েছে নানামুখী পদক্ষেপ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত