জাতীয় প্রেসক্লাবের সম্পাদক ফরিদা ইয়াসমিনের মায়ের ইন্তেকাল

  যুগান্তর রিপোর্ট ০৪ জুন ২০২০, ১২:৪৩:১৫ | অনলাইন সংস্করণ

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের মা এবং বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের শ্বাশুড়ি রত্নগর্ভা মা জাহানারা হোসেন আর নেই (ইন্নলিল্লাহি ... রাজিউন)।


তিনি বুধবার রাত ১২টার দিকে রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন ইন্তেকাল করেছেন। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি সন্তান, নাতি-নাতনি, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কর্মজীবনে সফল ও উচ্চশিক্ষিত সন্তানদের মা হিসেবে মরহুম জাহানারা হোসেন ২০১৮ সালে রত্নগর্ভ মায়ের স্বীকৃতি পেয়েছিলেন। তার ৫ মেয়ে ও ৪ ছেলের সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত।


বৃহস্পতিবার বেলা ১১টায় মরহুমার নিজ জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে জাহানারা হোসেনের দাফন হয়।


ফরিদা ইয়াসমিনের মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত