সংঙ্গীতশিল্পী মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন আর নেই

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁও ০৬ জুন ২০২০, ০৯:০৭:০২ | অনলাইন সংস্করণ

প্রয়াত চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির বড় ভাই বিটিভির জনপ্রিয় নজরুল সংঙ্গীত শিল্পী বীর মুক্তিযোদ্ধা মো. মনোয়ার হোসেন মনির (৭৩) আর নেই (ইন্নালিল্লাহি....রাজিউন)।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় নিজ বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া গ্রামে তিনি ইন্তেকাল করেন। মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনির দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন।

মরহুম মনোয়ার হোসেন মনির সোনারগাঁও শিল্পকলা একাডেমির একজন সক্রিয় সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নজরুল সংঙ্গীত শিল্পী ছিলেন এবং বিভিন্ন নাটকেও অভিনয় করেছেন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও শিল্পকলা একাডেমির সভাপতি ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার বাদ জুমা মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনিরকে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলামের নেতৃত্বে রাস্ট্রীয় মর্যাদা ও পরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে প্রয়াত চিত্র নায়িকা পারভীন সুলতানা দিতির পাশে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা মো. মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে শিল্পাঙ্গন ও মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত