যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে গোপালগঞ্জে সাংবাদিক মহলের শোক

  গোপালগঞ্জ প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ১৭:২৮:১৮ | অনলাইন সংস্করণ

দেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান, যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছে গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাব, কাশিয়ানী প্রেস ক্লাব, কাশিয়ানী উপজেলা প্রেস ক্লাব, কোটালীপাড়া প্রেস ক্লাবসহ জেলার বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।

মঙ্গলবার দৈনিক যুগান্তরের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি এস, এম হুমায়ূন কবীরের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন এটিএন বাংলা/এটিএন নিউজের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি চৌধুরী হাসান চৌধুরী, যুগান্তরের কোটালীপাড়া প্রতিনিধি মেহেদী হাসনাত, কাশিয়ানী প্রতিনিধি লিয়াকত হোসেন লিংকন, যায়যায়দিনের মুকসুদপুর প্রতিনিধি শরিফুল রোমান, ইত্তেফাকের টুঙ্গিপাড়া প্রতিনিধি গোলাম কাদের, চ্যানেল এস’র জেলা প্রতিনিধি কাজী মাহমুদ, মোহনা টেলিভিশনের মাসুদ পারভেজ, দৈনিক ভোরের পাতার হেমন্ত বিশ্বাস, এম এ জামান প্রমুখ।

বক্তারা বলেন, নুরুল ইসলামের মৃত্যুতে দেশ একজন সফল উদ্যোক্তাকে হারাল। স্বাধীনতা পরবর্তী দেশের অর্থনৈতিক উন্নয়নে তার অবদান অপরিসীম। দেশে শিল্প-কলকারখানা স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টিতে তার কীর্তি মানুষ কখনও ভুলবে না।

বক্তারা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত