গীতিকার অনুরূপ আইচের স্ত্রী নূশা আর নেই

  যুগান্তর রিপোর্ট ২৮ জুলাই ২০২০, ২১:৫৪:২৯ | অনলাইন সংস্করণ

অনুরূপ আইচ ও স্ত্রী সাহিদা আইচ নূশা। ফাইল ছবি

সাংবাদিক ও গীতিকার অনুরূপ আইচের স্ত্রী সাহিদা আইচ নূশা আর নেই। মঙ্গলবার রাতে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার রাতে নিজের ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিয়েছেন অনুরূপ আইচ।

ফেসবুক টাইমলাইনে অনুরূপ আইচ লেখেন, ‘আমার স্ত্রী সাহিদা আইচ নূশা আর নেই। আল্লাহ আমার লাইফ নিয়ে কেন এত এক্সসপেরিমেন্ট করে যাচ্ছেন জানি না।’

পারিবারিক সূত্রে জানা যায়, সাহিদা আইচ নূশা দীর্ঘ এক মাসেরও বেশি সময় তিনি ঠাণ্ডা কাশিতে ভুগছিলেন।

এক পর্যায়ে তার শারীরিক অবস্থার চরম অবনতি হলে নেত্রকোনা দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির পর রোগীর অক্সিজেন লেভেল চরম অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে মমেকহার অবজারভেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন অনুরূপ আইচের স্ত্রী নূশা।

চিকিৎসকদের ধারণা, ইউরিন ইনফেকশন থেকে প্রোটিনক্ষয় দীর্ঘদিন ধরে হচ্ছিল, যা রোগী টের পাননি। যে কারণে তার শ্বাসকষ্ট শুরু হয় এবং প্রাথমিক চিকিৎসকরা রোগ আইডেন্টিফাই করতে পারেননি বলেই রোগীর অবস্থা মৃত্যুর দিকে ধাবিত হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত