শিশু নির্যাতনকারী শাবি শিক্ষিকা স্বামীসহ জেল হাজতে 

  সিলেট ব্যুরো ৩১ জুলাই ২০২০, ১৭:৪০:১৯ | অনলাইন সংস্করণ

সিলেটে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা বেগম ও তার স্বামী মাহমুদুল কাদেরকে জেলা হাজতে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার রাতে শিশুটির বাবার দায়ের করা মামলায় শুক্রবার তাদের আদালতে নেয়া হলে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

বৃহস্পতিবার সুরমা আবাসিক এলাকার একটি বাসায় শিশুটির ওপর নির্যাতন হচ্ছে এমন খবর ৯৯৯ কল করে জানায় স্থানীয়রা।

পরে কোতোয়ালী থানার পুলিশ সেখানে গিয়ে গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় গৃহকর্তী শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল কাদেরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

খবর পেয়ে শিশুটির বাবা আবুল কাসেম রাতেই কিশোরগঞ্জ থেকে সিলেটে এসে অভিযুক্ত দুইজনের নামে কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

প্রায় এক বছর ধরে শিশুটির ওপর নির্যাতন চালাচ্ছিলেন ওই দম্পতি।বৃহস্পতিবার নির্যাতন করে তার একটি হাত ভেঙ্গে দেন তারা।এছাড়া শিশুটির সারা শরিরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত