ওবায়দুল কাদের

কোটা পদ্ধতি নিয়ে সংসদে কথা বলতে পারেন প্রধানমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ১১ এপ্রিল ২০১৮, ১৩:৫৭ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোটা পদ্ধতি নিয়ে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলতে পারেন। এ জন্য সবাইকে ধৈর্য ধারণ করতে বলেছেন তিনি।

বুধবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

কাদের বলেন, আপনারা ধৈর্য ধরুন, প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখুন। তিনি বঙ্গবন্ধুকন্যা। আজ জাতীয় সংসদের প্রশ্নোত্তর পর্বে এ বিষয়ে কথা বলতে পারেন শেখ হাসিনা।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের বাসভবনে যারা আক্রমণ করেছে, কৃষিমন্ত্রী তাদের উদ্দেশে এ কথা বলেছেন।

সেতুমন্ত্রী আরও বলেন, এ আন্দোলন কেন্দ্র করে কোনো বিদ্বেষপ্রসূত মনোভাব নিয়ে কেউ যাতে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে।

উল্লেখ্য, সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে গড়ে ওঠা আন্দোলন ছড়িয়ে পড়েছে সবখানে। সরকারি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যোগ দেয়ায় চতুর্থ দিনে আন্দোলন আরও তীব্র আকার ধারণ করেছে। আজ বুধবারও ক্লাস-পরীক্ষা বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা যোগ দিয়েছেন বিক্ষোভ সমাবেশে।

ঘটনাপ্রবাহ : কোটাবিরোধী আন্দোলন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter