লন্ডনের পথে প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক ১৭ এপ্রিল ২০১৮, ০১:০০ | অনলাইন সংস্করণ

লন্ডন

সৌদি আরবে দুই দিনের সরকারি সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বিকালে যুক্তরাজ্যের উদ্দেশে সৌদি ত্যাগ করেছেন।

ছয় দিনের যুক্তরাজ্য সফরকালে প্রধানমন্ত্রী কমনওয়েলথ সরকারপ্রধানদের সঙ্গে বৈঠক (সিএইচওজিএম) এবং অন্যান্য অনুষ্ঠানে যোগ দেবেন। এ বছর সিএইচওজিএমের প্রতিপাদ্য হচ্ছে ‘অভিন্ন ভবিষ্যৎ অভিগামী’।

প্রধানমন্ত্রী এবং তার সফরসঙ্গীদের বহনকারী সৌদি সরকারের একটি বিশেষ বিমান স্থানীয় সময় সোমবার সন্ধ্যা পৌণে ৭টার দিকে বাদশাহ আবদুল আজিজ বিমানবন্দর ত্যাগ করে।

সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ এবং বাংলাদেশ দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

সোমবার রাতেই লন্ডনের হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটির অবতরণের কথা রয়েছে।

শেখ হাসিনা গত রোববার সৌদি আরবের পূর্বাঞ্চলীয় আল জুবাইল প্রদেশে অনুষ্ঠিত ‘গাল্ফ শিল্ড-১’ নামের একটি যৌথ সামরিক মহড়ার কুচকাওয়াজ ও সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে দাম্মাম পৌঁছান।

প্রধানমন্ত্রী সৌদি বাদশাহ ও দুটি পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সৌদের আমন্ত্রণে ওই অনুষ্ঠানে যোগদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
jugantor-people-শেখ-হাসিনা-38927-5-1

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter