যুগান্তর সিটি এডিটর বিএম জাহাঙ্গীরের বাবার মৃত্যুতে শোক

  যশোর ব্যুরো ২০ এপ্রিল ২০১৮, ১৪:২৪ | অনলাইন সংস্করণ

বিএম জাহাঙ্গীর

যুগান্তরের সিটি এডিটর বিএম জাহাঙ্গীরের বাবা আবদুর রশিদ ভূঁইয়া (৮০) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার দুপুর ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। হৃদরোগ ও নিউমোনিয়াসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট-সিসিইউতে ভর্তি ছিলেন।

মরহুম আবদুর রশিদ দুই ছেলে, দুই মেয়ে, স্ত্রী ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমসহ যুগান্তর পরিবারের সদস্যরা।

এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার গ্রামের বাড়িতে যান ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা, সাবেক সাংগঠনিক সম্পাদক শাওন রেজা খোকা, শহীদ মশিয়ুর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি সেলিম রেজা, ঝিকরগাছা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক, ঝিকরগাছা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শিমুল হাসান, যুগান্তরের যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, আলোকচিত্রী হাসফিকুর রহমান পরাগ, ঝিনাইদহের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ প্রমুখ।

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। শনিবার বাদ আসর চাপাতলা গ্রামের মরহুমের বাড়িতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

যশোর সাংবাদিকদের শোক: এদিকে মরহুমের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন যুগান্তর যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায় ও আলোকচিত্রী হাসফিকুর রহমান পরাগ।এছাড়াও পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন যশোরের অভয়নগর থানার নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক, নওয়াপাড়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি সুনীল কুমার দাস, সাধারণ সম্পাদক এসএম ফারুক আহমেদ ও দৈনিক গ্রামের কাগজের নওয়াপাড়া প্রতিনিধি তারিম আহমেদ ইমন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter