আমি মিষ্টি কথা বলতে পারি না: মতিয়া চৌধুরী

  শেরপুর প্রতিনিধি ১০ মে ২০১৮, ১৯:৪২ | অনলাইন সংস্করণ

মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আমি খুব মিষ্টি কথা বলতে পারি না। কিন্তু আমি আপনাদের হকটা বুঝাইয়া দেই। চেষ্টা করি আমার অজান্তেও যেন একটা হারামের দানা আমার গলা দিয়ে না নামে, আমি আল্লাহর কাছে এটুকু বলে রাতে ঘুমাই।

বৃহস্পতিবার সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর উপজেলা পরিষদ মুক্তমঞ্চে অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও নিম্নমাধ্যমিক স্কুলে ব্রেঞ্চ ও স্বাস্থ্য কমপ্লেক্সে ও কমিউনিটি ক্লিনিকগুলোতে ডেলিভারি বেড বিতরণের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কৃষিমন্ত্রী বলেন, নির্বাচন সময়মতো হবে। যারা নির্বাচনে আসবে, তাদের নিয়ে নির্বাচন হবে। কিন্তু কেউ না আসলে নির্বাচন ঠেকে থাকবে না। নির্বাচন হবে ইনশাআল্লাহ।

এ সময় সরকারি কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, সরকার দেড় গুণ বেতন বৃদ্ধি করছে কাজেই কাজটাও তো আমরা দেড় গুণ বেশিই চাই। আর আমরা আমাদের পয়সায় দিয়ে বেতন দেই না, পাবলিক টেক্স দেয় ট্যাক্স, পাবলিকের সেই পয়সায় আপনাদের বেতন হয়। পাবলিক ট্যাক্স দেবে তাদের পয়সায় দেড় গুণ বেতন বৃদ্ধি হবে দেড় গুণ সার্ভিস পাবে না এটা তো হতে পারে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশে করে মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়াকে আমরা শাস্তি দেয়নি। শাস্তি দিয়েছেন আদালত। বের হতে হলে আদালতের মাধ্যমেই তাকে বের হতে হবে।

অনুষ্ঠানে জেলা প্রসাশক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিকসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর কৃষিমন্ত্রী নালিতাবাড়ী পৌরসভার উন্নয়নমূলক কাজের পরিদর্শন করেন। এর আগে বৃহস্পতিবার সকালে কৃষিমন্ত্রী তার নির্বাচনী এলাকা নকলাতেও অনুরূপ এক কর্মসূচিতে যোগদান করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter