সংসদের দক্ষিণ প্লাজায় মাঈদুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

প্রকাশ : ১৩ মে ২০১৮, ১৪:৩২ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় কুড়িগ্রাম-৩ আসনের নির্বাচিত এমপি ও সাবেক মন্ত্রী একেএম মাঈদুল ইসলামের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সাবেক মন্ত্রীর মরদেহ জানাজার জন্য সংসদ ভবন এলাকায় আনা হলে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, বিরোধীদলীয় নেতার পক্ষে বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী, প্রধানমন্ত্রীর বিশেষ দূতের পক্ষে আনিসুল ইসলাম মাহমুদ এবং জাতীয় পার্টির পক্ষ থেকে মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। খবর ইউএনবির।

গত ১০ মে রাত ১১টা ৩৯ মিনিটে চিকিৎসাধীন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মাঈদুল ইসলাম মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজায় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী, হুইপ মো. শহীদুজ্জামান সরকার, পরিবেশ ও বনমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা, সাবেক ও বর্তমান সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন মরহুমের রাজনৈতিক সহকর্মীবৃন্দ। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।