শেখ হাসিনাকে তুরস্কের প্রধানমন্ত্রীর ফোন

  যুগান্তর রিপোর্ট ১৫ মে ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

হাসিনা-বিনালি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেছেন তুরস্কের প্রধানমন্ত্রী বিনালি ইলদিরিম। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় শেখ হাসিনাকে টেলিফোন করে ওআইসির একটি বিশেষ সামিটে যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়েছেন তুরস্কের প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, দুই দেশের প্রধানমন্ত্রীর মধ্যে ১৫ মিনিট কথোপকথন হয়।

এ সময় শেখ হাসিনাকে তুরস্কের প্রধানমন্ত্রী বলেন, ১৮ মে ফিলিস্তিনের ব্যাপারে ওআইসি একটি বিশেষ সামিট আহ্বান করেছে। এই সম্মেলনে যোগ দেয়ার জন্য আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এটি একটি সময়োচিত পদক্ষেপ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলিম উম্মাহকে এক হওয়ার আহ্বান জানান।

ইসরাইলের শক্তি প্রয়োগকে নিন্দা ও জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তর করায় ক্ষোভ প্রকাশ করেন শেখ হাসিনা। তুরস্কের প্রধানমন্ত্রীকে তিনি বলেন, এটা হচ্ছে মানবাধিকার লঙ্ঘন। স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের প্রতি পূর্ণ সমর্থন পুনর্ব্যক্ত করেন বাংলাদেশ সরকারপ্রধান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter