কয়েক ঘণ্টার বৃষ্টিতে নাকাল রাজধানীবাসী

  যুগান্তর রিপোর্ট ২১ মে ২০১৮, ১৩:২০ | অনলাইন সংস্করণ

বৃষ্টি

রাজধানীতে মাত্র কয়েক ঘণ্টার বৃষ্টিতেই ডুবে গেছে বিভিন্ন এলাকার রাস্তাঘাট। মতিঝিল, ফকিরাপুল, মানিকনগর, মালিবাগ, ওয়্যারলেস, মোহাম্মদপুর, তেজগাঁও, মিরপুর ও দৈনিক বাংলাসহ বিভিন্ন এলাকার রাস্তার ওপর পানি উঠে যাওয়ায় ভোগান্তিতে পড়েছেন নগরবাসী।

এতে বেশি বিপদে পড়েছেন সকালে স্কুল-কলেজগামী শিক্ষার্থী ও অফিসগামী যাত্রীরা। এ ছাড়া বৃষ্টি ও পানির কারণেও জনচলাচল কম দেখা গেছে। বৈরী আবহাওয়া ও জলাবদ্ধতার কারণে রিকশা ভাড়াও বেড়ে দ্বিগুণ হয়েছে। জলাবদ্ধতার কারণে বিভিন্ন এলাকায় পরিবহন সংকটের খবরও পাওয়া গেছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, রোববার সকাল ৯টা থেকে সোমবার সকাল ৯টা পর্যন্ত ঢাকায় ৫৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে। সর্বোচ্চ বৃষ্টি হয়েছে টাঙ্গাইলে, ১০৭ মিলি মিটার।

সোমবার সারা দিনই থেমে থেমে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হবে। কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে। আরও চার দিন বিভিন্ন এলাকায় থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter