‘একরাম নির্দোষ হলে তার নাম লিস্টে যারা দিয়েছে তাদের ছাড় দেয়া হবে না’

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০১৮, ১৬:৪৯ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ফাইল ছবি)

মাদকবিরোধী অভিযানে নিহত টেকনাফের কাউন্সিলর একরাম যদি নির্দোষ প্রমাণিত হয়, তাহলে তার নাম যারা লিস্টে দিয়েছে তাদেরকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রোরেল প্রকল্পের বেশ কিছু চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, মাদকের সঙ্গে কক্সবাজারের সংসদ সদস্য বদির সংশ্লিষ্টতা প্রমাণিত হলে তাকেও ছাড় দেয়া হবে না। আর র‌্যাবের কোনো সদস্য মাদকের সঙ্গে জড়িত থাকার প্রমাণ মিললে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

চলমান মাদকবিরোধী অভিযানে দেশের মানুষ খুশি উল্লেখ করে মন্ত্রী বলেন, সুনামির মতো মাদকের ছোবল থেকে দেশকে রক্ষা করতেই এই অভিযান চালানো হচ্ছে।

প্রসঙ্গত, গত ২৬ মে রাতে টেকনাফ পৌর কাউন্সিলর একরাম ‘বন্দুকযুদ্ধে’ মারা যান বলে দাবি করে র‌্যাব। ঘটনার সময় রাতে একরামের মোবাইল ফোনে তার সঙ্গে স্ত্রী ও সন্তানরা কয়েক দফা কথা বলেন।

কথিত ‘বন্দুকযুদ্ধের’ চলার সময়ও একরামের ফোন কলটি সচল ছিল। যা তার স্ত্রীর ফোনে রেকর্ড হয়। গত বৃহস্পতিবার কক্সবাজারে সংবাদ সম্মেলন করে একরামের স্ত্রী আয়েশা খাতুন ঘটনার বিস্তারিত তুলে ধরেন। একই সঙ্গে অডিওটি গণমাধ্যমকে সরবরাহ করেন।

পরে গণমাধ্যমে প্রকাশিত অডিওতে শোনা যায় কথিত বন্দুকযুদ্ধের ‘ভয়ঙ্কর’ মুহূর্তগুলো, যা সরাসরি শুনেছেন একরামের স্ত্রী ও দুই কন্যা।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.