পশ্চিম নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের অভিযান

  যুগান্তর রিপোর্ট ১২ জানুয়ারি ২০১৮, ০৮:০৬ | অনলাইন সংস্করণ

র‌্যাবের অভিযান
পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‌্যাব

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‌্যাব। অভিযানে বেশ কয়েকজন ‘জঙ্গি’ নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার দিনগত রাতরাত ২টা থেকে পুরাতন এমপি হোস্টেলসংলগ্ন ১৩/১ রুবি ভিলার পঞ্চম তলায় অভিযান চালান র‌্যাব সদস্যরা।

এদিকে শুক্রবার সকাল ৭টার দিকে সেখানে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল (বোম ডিসপোজাল ইউনিট) গেছে। তারা কাজ শুরু করেছে।

র‍্যাব সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের খুব সন্নিকটে জঙ্গিদের এ আস্তানাটি। জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলা বাড়িটিতে রাত ২টা থেকে অভিযান শুরু করে র‍্যাব। ওই বাড়ি থেকে র‍্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে জঙ্গিরা।

র‍্যাবের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, বিজয় সরণি থেকে মহাখালীর দিকে যাওয়ার পথে পশ্চিম নাখালপাড়ার একটি বাড়িতে জঙ্গিদের অবস্থান । ছয়তলা ভবনটির পাঁচতলায় জঙ্গিদের আস্তানাটি।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ ঘটনায় জঙ্গিরা। এ সময় জঙ্গিরা র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ছুড়লে র‌্যাবও পাল্টাগুলি চালায়। এতে ওই ভবনের ভেতরে থাকা বেশ কয়েকজন জঙ্গি নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এতে দুজন র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে জানান তিনি।

তবে ওই আস্তানায় কতজন জঙ্গি আছে তা এখনই নিশ্চিত না বলে জানায় র‌্যাব। অভিযান এখনও চলছে। হতাহতের বিষয় নিশ্চিত করা যাচ্ছে না। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter