শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন: আইনমন্ত্রী

  আখাউড়া প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৮, ২১:২৫ | অনলাইন সংস্করণ

আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। এর বাইরে আর কিছুই হবে না।

শুক্রবার সন্ধ্যায় আখাউড়া পৌর শহরের দুর্গাপুর প্রাইমারি স্কুল মাঠে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, চলতি বছরের শেষ নাগাদ বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। আর নির্বাচিত সরকার দেশ পরিচালনা করবে।

১২ জানুয়ারি একটা উল্লেখযোগ্য দিন আখ্যা দিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ২০১৪ সালের এই দিনে (১২ জানুয়ারি) কসবা-আখাউড়াবাসী একজন মন্ত্রী হিসেবে আমাকে পান।

তিনি বলেন, যত দিন পর্যন্ত কসবা-আখাউড়ার চেহারা বদলাতে না পারব, তত দিন আমি রাস্তায় থাকব। এ সময় মন্ত্রী জনগণকে বিএনপির ষড়যন্ত্রে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

আখাউড়ার পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ্ ভূঁইয়া বাদলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, জালাল উদ্দিন চেয়ারম্যান, পৌর কাউন্সিলর মো. তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শাহ আলম প্রমুখ।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter