মহাখালীতে গাড়িচাপায় মৃত্যু, ‘তদন্ত চলছে...’

  যুগান্তর রিপোর্ট ২২ জুন ২০১৮, ১৩:৪৮ | অনলাইন সংস্করণ

শাবাব চৌধুরী
ছবি: সংগৃহীত

ঢাকার মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারী নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার কোনো অগ্রগতি নেই।

গত চার দিনেও ঘাতক গাড়ি (ঢাকা মেট্রো ঘ-১৩-৭৬৫৫ নম্বর) জব্দ করেনি পুলিশ। আর ঘটনার জন্য অভিযুক্ত নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরীর বিষয়েও কোনো সিদ্ধান্তে আসেনি পুলিশ।

শুক্রবার সকালে এ বিষয়ে জানতে যোগাযোগ করলে কাফরুল থানার ওসি শিকদার মোহাম্মদ শামিম হোসেন যুগান্তরকে বলেন, ‘মামলার তদন্ত চলছে...।’

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান বলেছিলেন, সেলিম ব্যাপারী নিহত হওয়ার ঘটনায় সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যের ভিত্তিতে অভিযুক্ত চালককে শনাক্ত করে অভিযান চালানো হবে।

ওসি শিকদার মোহাম্মদ শামিমের কাছে ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যগ্রহণ ও ঘাতক গাড়ি জব্দ করার বিষয়ে হালনাগাদ তথ্য জানতে চাওয়া হলে তিনি প্রথমে বলেন, নতুন কোনো তথ্য এলে গণমাধ্যমকে জানানো হবে।

এর পর তিনি বলেন, এ বিষয়ে জানতে ডিসি মিডিয়া মাসুদুর রহমানের সঙ্গে কথা বলুন।

পরে শুক্রবার দুপুর পৌনে ১টা পর্যন্ত মাসুদুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

মঙ্গলবার রাতের ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ওই রাতে সেলিম ব্যাপারী বনানী সেতু ভবনসংলগ্ন ফ্লাইওভার পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি প্রাইভেটকার সেলিমের পায়ের ওপর তুলে দেয়। চাপা খেয়ে সেলিম গাড়ির বাম্পার চেপে ধরেন। তখন ব্যাক গিয়ারে দিয়ে আবারও সেলিমকে চাপা দেন চালক। এ সময় ফ্লাইওভারের গার্ডারে ধাক্কা খেয়ে পড়ে যান সেলিম। এতে তার মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চালকের পরনে ছিল এক রঙের শার্ট ও কালো প্যান্ট।

এক প্রত্যক্ষদর্শী মোটরসাইকেলে করে ওই গাড়ির পিছু নিলে সেটি ন্যাম ভবনের সামনে গিয়ে থামে। গাড়ি থেকে বেরিয়ে আসেন এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। সেখানে পিছু নেয়া প্রত্যক্ষদর্শীদের সঙ্গে শাবাব চৌধুরীর প্রচণ্ড বাকবিতণ্ডা হয়।

সেলিম ব্যাপারীর জামাতা আরিফুল ইসলাম ভুঁইয়া যুগান্তরকে বলেন, ওই গাড়ির চালক ছিলেন এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি। তিন প্রত্যক্ষদর্শীও বিষয়টি পুলিশকে জানিয়েছেন। তার পরও কোনো ব্যবস্থা নিচ্ছে না পুলিশ।

ঘটনাপ্রবাহ : এমপিপুত্র শাবাবের গাড়ি চাপায় মৃত্যু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter