চিকিৎসা শেষে ১৪ দিন পর বাড়ি ফিরলেন

পারকিনসন্সসহ বিভিন্ন রোগে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

  যুগান্তর ডেস্ক    ১৩ জানুয়ারি ২০১৮, ১০:১৬ | অনলাইন সংস্করণ

সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ

সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ শ্বাসকষ্টজনিত সমস্যা ছাড়াও উচ্চ রক্তচাপ, হৃদরোগ, পারকিনসন্সসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছেন।

গত বছরের ৩০ ডিসেম্বর পেটব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছিলেন।

চিকিৎসা শেষে ১৪ দিন পর শুক্রবার সুস্থ অবস্থায় তিনি নিজ বাসায় ফিরেন বলে বিএসএমএমইউর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এতে বলা হয়, তিনি এখন সুস্থ আছেন।

বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন ও ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে কেবিন ব্লকের ৬১১নং কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

ডা. এবিএম আব্দুল্লাহ জানান, বর্তমানে সাবেক রাষ্ট্রপতির শ্বাসকষ্ট সমস্যাসহ শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো রয়েছে।

চিকিৎসাধীন থাকাকালে প্রতিদিনই সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দেখতে যান বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ এবং পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুনও সাবেক রাষ্ট্রপতির চিকিৎসার খোঁজখবর নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter