বাজেট-উত্তর নৈশভোজে যোগ দিলেন প্রধানমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৮ জুন ২০১৮, ২২:০৪ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের দেয়া বাজেট-উত্তর নৈশভোজে যোগ দেন। রাত ৮টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী অনুষ্ঠানস্থলে পৌঁছলে অর্থমন্ত্রী তাকে অভ্যর্থনা জানান।

পরে শেখ হাসিনা অর্থমন্ত্রীকে সঙ্গে নিয়ে অতিথিদের টেবিলে টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান ও ড. রফিকুল ইসলাম, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন ও ধর্মবিষয়ক মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে আসন গ্রহণ করেন।

এছাড়াও অন্যান্য মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, চিফ হুইপ, হুইপ, সংসদ সদস্য, সেনা নৌ ও বিমান বাহিনী প্রধান, অ্যাটর্নী জেনারেল, সুপ্রিম কোর্টের বিচারক, পুলিশের মহাপরিদর্শক, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, সম্পাদক, সিনিয়র সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা এবং উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা নৈশভোজে অংশ নেন।

জাতীয় সংসদে বৃহস্পতিবার ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পাস হয়। দারিদ্র্য বিমোচন এবং জনগণের জীবনযাত্রার মৌলিক এবং গুণগত পরিবর্তন আনতে বাজেটে প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ৭ দশমিক ৮ শতাংশ।

jugantor-event-বাজেট-২০১৮-64281--1

ঘটনাপ্রবাহ : বাজেট ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.