প্রতিমন্ত্রীর কাঁধে উপজেলা চেয়ারম্যানের কফিন!

  নাজমুল আকন্দ, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১৯ জুলাই ২০১৮, ২৩:২১ | অনলাইন সংস্করণ

উপজেলা চেয়ারম্যান কাঞ্চনের জানাজা শেষে তার লাশ দাফনের জন্য কফিনে বহন করে নিয়ে যান শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। ছবি: যুগান্তর
উপজেলা চেয়ারম্যান কাঞ্চনের জানাজা শেষে তার লাশ দাফনের জন্য কফিনে বহন করে নিয়ে যান শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন (৬২) আর নেই। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃস্পতিবার বিকালে তাড়াইল-সাচাইল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় স্থানীয় সংসদ সদস্য শ্রম ও কমসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. সারোয়ার মোর্শেদ চৌধুরী, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছাড়াও জাতীয় পার্টি, আওয়ামী লীগ ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।

জানাজা শেষে তার লাশ স্থানীয় গোরস্থানে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। এসময় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু ওই লাশের কফিন বহন করে নিয়ে যান।

প্রসঙ্গত, সদা হাস্যজ্জল সহজ-সরল আচরণ ও সাধারণ জীবনেযাপনে অভ্যস্ত সদা হাস্যজ্জল কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন দলমত নির্বিশের্ষে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে খুবই জনপ্রিয় ছিলেন। তিনি ১৯৮৮ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত দুইবার তাড়াইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। গত উপজেলা পরিষদ নির্বাচনে তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

জানা গেছে, বুধবার সন্ধ্যার আগে উপজেলা সদর সংলগ্ন সাচাইল গ্রামের বাড়িতে অবস্থানকালে কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এ সময় পরিবারের লোকজন তাকে তাড়াইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে থেকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১০টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সংবাদ ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। রাতেই উপজেলার বিভিন্ন গ্রাম থেকে লোকজন এসে তার সাচাইল গ্রামের বাড়িতে ভিড় করতে থাকে। রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের লাশ তার গ্রামের বাড়িতে আনা হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.