চিকিৎসার দায়িত্ব নিল ভারতীয় হাইকমিশন

বিএসএফের বুলেটে দৃষ্টি হারালো ফুলবাড়ীর রাসেল

  ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ২৮ জুলাই ২০১৮, ২০:৫১ | অনলাইন সংস্করণ

রাসেল
রাসেল। ছবি: যুগান্তর

বিএসএফের রাবার বুলেটে ডান চোখে জখমপ্রাপ্ত স্কুলছাত্র রাসেল দৃষ্টিশক্তি হারিয়েছে। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশন। শনিবার বিকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতীয় এয়ারওয়েজে দিলি­র উদ্দেশে ঢাকা ছেড়েছে রাসেলসহ তার বড়ভাই রেজাউল। দিলি­র এআইএমএস হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হবে।

উল্লে­খ্য, গত ৩০ এপ্রিল ফুলবাড়ী উপজেলার গোড়কমণ্ডল সীমান্তে বিএসএফের রাবার বুলেটে ডান চোখ জখম হয় রাসেলের। ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট হাসপাতালে এক মাস চিকিৎসার পরও তার চোখের আলো ফেরাতে পারেননি চিকিৎসকরা। এ বিষয়ে যুগান্তরসহ কয়েকটি জাতীয় দৈনিকে খবর প্রকাশিত হয়। ঢাকাস্থ আইন ও সালিশ কেন্দ্র ভারতীয় হাইকমিশনে আহত রাসেলের উন্নত চিকিৎসার জন্য আবেদন জানায়। হাইকমিশনের ফাস্ট জেনারেল সেক্রেটারি রাজেশ চন্দ্র রায় তার চিকিৎসার আশ্বাস দেন।

অন্যদিকে রাসেলের চোখের আলো ফেরাতে ভারতের দিল্লি যাওয়ার খবরে আনন্দ প্রকাশ করে তার সহপাঠী ও এলাকাবাসী। পরিবারের লোকজন রাসেলের সুস্থতা কামনায় সবার দোয়া চেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×