সিএমও এশিয়া অ্যাওয়ার্ড পেলেন ডেইলি স্টারের তাজদিন হাসান

  যুগান্তর ডেস্ক    ৩১ জুলাই ২০১৮, ২০:২৮ | অনলাইন সংস্করণ

সিএমও এশিয়া অ্যাওয়ার্ড পেলেন ডেইলি স্টারের তাজদিন হাসান
ডেইলি স্টারের তাজদিন হাসান

সিএমও এশিয়া অ্যাওয়ার্ডের ‘বেস্ট মার্কেটিং প্রফেশনাল’ সম্মাননায় ভূষিত হয়েছেন দেশের ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদীন হাসান।

সফল ব্যবসায়ী, ব্র্যান্ড কাস্টডিয়ানস, প্রচারমুখী ও সৃজনশীল ব্যক্তিত্বদের জন্য ব্র্যান্ডিং ও মার্কেটিং খাতে অবদানের এক অনন্য স্বীকৃতি ‘৯ম সিএমও এশিয়া সম্মাননা’ হলো এক অভিজাত সম্মেলনস্থল।

এ পুরষ্কার প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয় সেরা ইন্ডাস্ট্রি প্রফেশনালদেরকে যারা ব্র্যান্ডিং আর মার্কেটিং খাতে রেখেছে অনন্য অবদান। এ বছর সিঙ্গাপুরের লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত হয় এ সম্মাননা প্রদান অনুষ্ঠান।

এবারের বাছাই প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছিল মূলত বিপণন দক্ষতা, কুশলী পরিপ্রেক্ষিত এবং ভবিষ্যত পরিকল্পনা, কর্মক্ষমতা ও অর্জনের নির্ভরযোগ্য দলিল, সততা ও নৈতিকতার মতো গুনাবলির ওপর ভিত্তি করে।

দ্য ডেইলি স্টারের জন্য নেয়া তার একটি অনন্য উদ্যোগ এরই মধ্যে ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব নিউজপেপার্স অ্যান্ড নিউজ পাবলিশার্স (ওয়ানিফরা) এবং ফেসবুকের এশিয়ান মিডিয়া অ্যাওয়ার্ডস ফর কমিউনিটি সার্ভিসের ১৭তম সংস্করণে স্বীকৃতি পেয়েছে।

তার এ দুটি প্রকল্পের পাশাপাশি দ্য ডেইলি স্টারের ঝুলিতেও মেলে সাউথ এশিয়া মিডিয়া অ্যাওয়ার্ডস ইন ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব নিউজপেপার্স অ্যান্ড নিউজ পাবলিশার্স (ওয়ারনিফা) ও গুগলের যুগ্ম স্বীকৃতি সোশ্যাল মিডিয়া অ্যান্ড ডিজিটাল মার্কেটিং ক্যাটাগরিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter