কোরবানির পশুবাহী যানবাহনে কোনো বিশৃঙ্খলা হবে না: আইজিপি

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ১৭ আগস্ট ২০১৮, ১৯:০১ | অনলাইন সংস্করণ

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী
ফাইল ছবি: সংগৃহীত

পুলিশের মহাপরিদর্শক (আইপিজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, কোরবানির পশুবাহী যানবাহনে কোনো বিশৃঙ্খলা হবে না, আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে যানজট নিরসনে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

শুক্রবার বিকালে সরেজমিনে পরিদর্শনকালে আশুলিয়ার বাইপাইল ট্রাফিক পুলিশ বক্সের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, এ বছর পশুবাহী ট্রাকের সামনে ব্যানারে লেখা থাকবে কোন হাটে গরুবোঝাই ট্রাকটি যাবে। সে আলোকে নির্বিঘ্নে ওই হাটে ব্যবসায়ীরা গরুগুলো নিয়ে যেতে পারবেন।

এর ফলে কেউ পথে পথে অহেতুক গরুবোঝাই ট্রাকটি ইজারাদারদের নিজস্ব হাটে নেয়ার জন্য টানাটানি করতে না পারে সে জন্য এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া যানজট নিরসনে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে, কোথাও কোনো চাঁদাবাজি হবে না।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যদি কোথাও অনিয়ম দেখতে পান তাহলে দ্রুত বিষয়টি পুলিশকে জানানোর জন্য আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান, শিল্প পুলিশ-১ এর পরিচালক সানা সামিউর রহমান শামীমসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.