ঈদের দিন সড়ক দুর্ঘটনায় নিহত ১২

  যুগান্তর ডেস্ক    ২৩ আগস্ট ২০১৮, ০৮:৫৭ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

সড়কে থামছে না মৃত্যুর মিছিল। ঈদের দিনেও পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জনের মতো।

বুধবার পবিত্র ঈদুল আজহার দিনে সড়ক দুর্ঘটনায় বগুড়ায় ৫ জন, সিরাজগঞ্জে ৩ জন, কুষ্টিয়া ৩ জন ও বরগুনায় একজন নিহত হয়েছেন।

যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর:

বগুড়া : বুধবার জেলার শাজাহানপুর উপজেলার নাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন ও শেরপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহতের ঘটনা জানিয়েছে পুলিশ।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ জানান, সকাল সাড়ে ৮টার দিকে নাঝিরাবাজার এলাকায় রংপুরগামী আলহামরা পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন। এ ঘটনায় আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় বেলা ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের সোহরাব হোসেনের ছেলে শামীম আকাশ (২৮) ও তার প্রতিবেশী চাচাত ভাই সোহেল রানা (২৭)।

সিরাজগঞ্জ : বুধবার দুপুর দেড়টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের পূর্বপাশে ছাগলবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এক ব্যাপারীসহ দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ ব্যাপারী।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই মাহবুব হোসেন বলেন, উত্তরাঞ্চলগামী ছাগলবোঝাই ট্রাকটি ঝাঐল ওভারব্রিজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে ওই ট্রাকে থাকা ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর এক ব্যাপারীসহ দুইজন মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গার চড়িয়া কামারপাড়া এলাকায় ট্রাকের সঙ্গে একটি মাইক্রোবাসের ধাক্কায় লাগে। এতে মাইক্রোবাস চালকসহ ট্রাকের ছয় যাত্রী আহত হন। তাদের হাটিকুমরুল গোলচত্বরে সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পথে এক গরুর ব্যবসায়ী মারা যান।

কুষ্টিয়া : বুধবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় ট্রাক ও মাহেন্দ্রার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল (১২), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার শিপন (২৮) এবং অপরজনের নাম জানা যায়নি। ঈদের দিন আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন সাহাবুল ও শিপন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী মাহেন্দ্রার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রার দুই যাত্রী নিহত হন। আহত হন আরও পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে একজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

বরগুনা: বরগুনা-বরিশাল মহাসড়কে দুই বাসের চাপায় সাইফুল নামে এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার টাউনহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত সাইফুলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুধাল মোড় গ্রামে।

বরগুনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান জানান, লাশ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter