সড়কে মৃত্যুর মিছিল বন্ধে পদক্ষেপ নিতে কমিটি গঠন

  যুগান্তর রিপোর্ট, সাভার ২৬ আগস্ট ২০১৮, ২১:০৪ | অনলাইন সংস্করণ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়কে শৃঙ্খলা ও মানুষের মৃত্যুর মিছিল বন্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বাস্তবসম্মত পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরের বাসস্ট্যান্ডে ইন্টারসেকশেসনের আলোকবাতি উদ্বোধন করতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা জানান।

মন্ত্রী বলেন, গণতন্ত্রের কথা বলে বিএনপি যদি ২০১৮ সালকে ২০১৪ সাল মনে করে তাহলে তারা মারাত্মক ভুল করবে। এছাড়া এবার যদি সন্ত্রাস ও সহিংসতা হয়, তাহলে দেশের মানুষই প্রতিরোধ করবে।

সড়ক পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter