‘এবারো গোল মিস করবেন না শেখ হাসিনা’

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৭ | অনলাইন সংস্করণ

  বড়লেখা ও জুড়ী প্রতিনিধি

ছবি: যুগান্তর

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মেসি ও নেইমার গোল মিস করতে পারে, কিন্তু শেখ হাসিনা এবারো গোল মিস করবেন না।

আগামী ডিসেম্বরে নির্বাচন হবেই। আমেরিকা, ব্রিটেন, মালয়েশিয়ায় যেভাবে ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হয় সেভাবেই আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

মঙ্গলবার মৌলভীবাজারের জুড়ী উপজেলায় নবনির্মিত ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে নাসিম বলেন,  ২০১৪ সালে ভুল করেছেন, মাঠে আসেননি। খেলা ছেড়ে মাঠ থেকে আর পালাবেন না। 

জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য মো. শাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং জুড়ী উপজেলা আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা রিংকু রঞ্জন দাস ও শেখরুল ইসলামের যৌথ সঞ্চালনায় জুড়ী হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার সাহা, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম.এ মুহিত, মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদসহ প্রমুখ।