চাঁদাবাজির মামলায় যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব গ্রেফতার

  যুগান্তর ডেস্ক    ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১১:১১ | অনলাইন সংস্করণ

মোজাম্মেল হক চৌধুরী
ছবি: ফেসবুক থেকে নেয়া

চাঁদাবাজির এক মামলায় বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের বাসা থেকে মোজাম্মেলকে গ্রেফতার করে মিরপুর থানায় নিয়ে আসা হয় বলে ওই থানার এসআই বজলুর রহমান জানান।

মিরপুরের ওসি দাদন ফকির বলেন, দুলাল নামে পরিবহন খাতসংশ্লিষ্ট একজন তিন দিন আগে খন্দকার মোজাম্মেল হকের বিরুদ্ধে মামলা করেন।

তিনি বলেন, দুলাল মামলায় দাবি করেছেন- মোজাম্মেল হক তার কাছে দুই লাখ টাকা চাঁদা চেয়েছেন। এর মধ্যে ১০ হাজার টাকা নিয়েছেন। ওই মামলাতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

যাত্রীকল্যাণ সমিতির ফেসবুক পাতায় এক পোস্টে বলা হয়, হঠাৎ রাত ৩টায় মিরপুর মডেল থানা থেকে কিছু পুলিশ এসে বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিবকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে পুলিশ। কী জন্য এখনও কোনো বিষয় নিশ্চিত হওয়া যায়নি।

এ সমিতি নিজেদের বর্ণনা করে একটি অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী, যাত্রীকল্যাণমূলক সামাজিক সংগঠন হিসেবে। ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে তাদের অফিস।

পরিবহনে যাত্রীদের অধিকার এবং নিরাপত্তার সচেতনতাসহ বিভিন্ন বিষয়ে কাজ করে এই সংগঠন। দুই ঈদে এবং বার্ষিক ভিত্তিতে সড়ক দুর্ঘটনার পরিসংখ্যান নিয়ে তাদের প্রতিবেদন প্রকাশ করতে দেখা যায়।

jugantor-event-যাত্রীকল্যাণ-সমিতির-মহাসচিব-মোজাম্মেল-হক-গ্রেফতার-87535--1

ঘটনাপ্রবাহ : যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক গ্রেফতার

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.