ভারত সুসময়ে-দুঃসময়ে বাংলাদেশের সঙ্গে থাকবে: হর্ষ বর্ধন শ্রিংলা

  ঝালকাঠি প্রতিনিধি ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

হর্ষ বর্ধন শ্রিংলা
রোববার পিরোজপুরের নেছারাবাদ উপজেলার কুড়িয়ানা কবিগুরু রবীন্দ্রনাথ ডিগ্রি কলেজে এক সুধী সমাবেশে যোগ দেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। ছবি-যুগান্তর

বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। সুসময়ে-দুঃসময়ে ভারত বাংলাদেশের পাশেই থাকবে।

বাংলাদেশের উন্নয়নেও ভারত সব সময় সহযোগিতা করবে বলেও জানান তিনি।

রোববার সকালে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার কুড়িয়ানা কবিগুরু রবীন্দ্রনাথ ডিগ্রি কলেজে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হর্ষ বর্ধন শ্রিংলা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশ-ভারতের মধ্যে সুসম্পর্কের বীজ বপন করা হয়েছিল। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।

এসয়ম ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উকে এবং নবনিতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন।

এছাড়া পিরোজপুর ও ঝালকাঠির জেলা প্রশাসনসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে হর্ষ বর্ধন শ্রিংলা ঝালকাঠির ভীমরুলির ভাসমান কৃষি ও সবজি বাজার পরিদর্শন করেন।

ভাসমান পেয়ারার বাজার ও পেয়ারা বাগান দেখে মুগ্ধ হন ভারতের হাইকমিশনার। তিনি মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাসমান বাজারকে দৃষ্টিনন্দন বলে উল্লেখ করেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter