১৬ পুলিশ সুপারকে বদলি

  যুগান্তর ডেস্ক ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়
স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ছবি-যুগান্তর

বাংলাদেশ পুলিশের ১৬ জন পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা (রাষ্ট্রপতির আদেশক্রমে) প্রজ্ঞাপন অনুযায়ী, ডিএমপির উপ-কমিশনার এসএম তানভরি আরাফাতকে কুষ্টিয়ার পুলিশ সুপার, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসানকে সিএমপির উপ-কমিশনার, ঝিনাইদহের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিএমপির উপ-কমিশনার, পুলিশ সদর দফতরের এআইজি মো. হাসানুজ্জামানকে ঝিনাইদহের পুলিশ সুপার, এসবির বিশেষ পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদকে এসবির বিশেষ পুলিশ সুপার, খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খানকে শিল্পাঞ্চলের পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানকে খাগড়াছড়ির পুলিশ সুপার, সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে হবিগঞ্জের পুলিশ সুপার, হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাকে পুলিশ সদর দফতরের এআইজি, পিবিআইর পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদারকে চট্টগ্রাম রেলওয়ের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

পুলিশ অধিদফতরের পুলিশ সুপার মো. নিজাম উদ্দীনকে বগুড়া চতুর্থ এপিবিএন-এর অধিনায়ক (পুলিশ সুপার), বগুড়া চতুর্থ এপিবিএন-এর অধিনায়ক মোহাম্মদ আবদুর রহিমকে খাগড়াছড়ি ষষ্ঠ এপিবিএন-এর অধিনায়ক, টুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. আবদুর রহমান খানকে সিআইডির বিশেষ পুলিশ সুপার, ডিএমপির উপ-কমিশনার মাসুদ হোসেনকে কক্সবাজারের পুলিশ সুপার ও কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেনকে টুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter