আইনকে অবজ্ঞা করছেন খালেদা জিয়া: শিল্পমন্ত্রী

  ঝালকাঠি প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৪ | অনলাইন সংস্করণ

আমির হোসেন আমু
ফাইল ছবি: সংগৃহীত

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে শেখ হাসিনা ১১টি মামলায় নিয়মিত আদালতে হাজিরা দিয়েছেন। কিন্তু খালেদা জিয়া আইনকে অবজ্ঞা করে আদালতে হাজির হচ্ছেন না।

তার বিরুদ্ধে যখন বিচারকার্য শুরু হয়েছে, তখনই তিনি বললেন অসুস্থ। তিনি আদালতেও যাচ্ছেন না। তার সুবিধার্থেই কারাগারে আদালত স্থাপন করা হয়েছে। আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তিনি সেখানেও না যাওয়ার কথা জানিয়েছেন।

শনিবার ঝালকাঠি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, খালেদা জিয়া দেশবাসীকেও আইন অমান্য করার শিক্ষা দিচ্ছেন। আর খালেদা জিয়ার অসুস্থতার কারণেই কারাগারে আদালত বসানো হয়েছে। এখানে অন্যায় কিছুই করা হয়নি।

গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠির জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক, বরিশাল গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রদীপ কুমার বসু, জেলা প্রশাসক মো. হামিদুল হক, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল ইসলাম, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×