জরিমানা ১০ লাখ ও কঠোর ব্যবস্থা!

  যুগান্তর ডেস্ক    ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪০ | অনলাইন সংস্করণ

জরিমানা ১০ লাখ ও কঠোর ব্যবস্থা!
গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয় জান্নাতুল নাঈম এভ্রিল (ডানে)। তথ্য গোপনের প্রমাণ পাওয়ায় পরে তাকে বাদ দিয়ে জেসিয়া ইসলামকে (বাঁয়ে) বিজয়ী ঘোষণা করা হয়।

দ্বিতীয়বারের মতো 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতা শুরু হয়েছে। রোববার রাজধানীর এফডিজিতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর অডিশন রাউন্ড শুরু করেছে আয়োজক সংস্থা অন্তর শোবিজ।

তবে এবার প্রতিযোগিতা আয়োজন উপলক্ষ্যে কোনো আনুষ্ঠানিকতা বা সংবাদ সম্মেলন করা হয়নি। অন্তর শোবিজের ফেসবুক পেজে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা হয়েছে।

রোববার দুপুরে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে বলেন, এবার যদি কোনো প্রতিযোগী মিথ্যা তথ্য দেন কিংবা তথ্য গোপন করেন, পরে তা প্রমাণিত হলে সেই প্রতিযোগীকে ১০ লাখ টাকা জরিমানা করা হবে।

তিনি বলেন, গত বছর মিথ্যা তথ্য দেওয়ার কারণে বিভ্রান্তি হয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে নিবন্ধন করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বিবাহিত বা সন্তানের মা হয়েছেন; এমন কেউ অংশ নিতে পারেন না।

কিন্তু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় জান্নাতুল নাঈম এভ্রিল তথ্য গোপন করে। পরে বিষয়টি প্রমাণিত হলে তাকে বাদ দিয়ে প্রতিযোগিতার প্রথম রানারআপ জেসিয়া ইসলামকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×