এসকে সিনহা একজন দুর্নীতিবাজ: আইনমন্ত্রী

  আখাউড়া প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৫ | অনলাইন সংস্করণ

আইনমন্ত্রী আনিসুল হক
আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার লেখা বইকে মনগড়া উল্লেখ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এসকে সিনহা একজন দুর্নীতিবাজ। সাবেক হওয়ায় এখন অন্তর্জ্বালায় ভুগছেন তিনি। বিদেশের মাটিতে বসে মনগড়া কথা দিয়ে বই লিখে জনগণকে বিভ্রান্ত করার পায়তারা চালাচ্ছেন।

শুক্রবার তার নির্বাচনী এলাকা আখাউড়া রেলওয়ে জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, তার এসব কথায় জনগণ কান দেবে না। তবে এসকে সিনহার মাধ্যমে জুডিশিয়াল ক্যু করার সেই চক্রান্তকারীরা এখন ঘোলাপানিতে মাছ শিকার করার অপচেষ্টা চালাচ্ছে।

আনিসুল হক বলেন, যা লেখা হয়েছে তা একজন পরাজিত মানুষের হা-হুতাশ মাত্র। জনগণকে বিভ্রান্ত করার জন্য এসব করে বেড়াচ্ছেন সিনহা।

মন্ত্রী বলেন, বিএনপি এসকে সিনহাকে ব্যবহার করে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। সিনহার এসব ভুতুড়ে গীত শুনে মানুষ বিভ্রান্ত হবে না। জনগণ আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়। সুতরাং কোনো ষড়যন্ত্রই টিকবে না। যেমনটি আগেও টিকে নাই।

এ সময় অন্যদের মধ্যে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশেদুল কায়ছার জীবন ও আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ ভূইয়া বাদল উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বিচারপতি এসকে সিনহা বিতর্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×