বাংলামোটরে বাসচাপায় দুজন নিহতের মামলায় চালক রিমান্ডে

  যুগান্তর রিপোর্ট ০৫ জুন ২০২০, ১৭:৫৩:৩০ | অনলাইন সংস্করণ

জব্দ ঘাতক বাস। ছবি: সংগৃহীত

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ বাসের চাপায় দুইজন নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় বাসটির চালক জাফর মোল্লাকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়া বাসচালকের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বাসচালক জাফর মোল্লাকে ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়ার আদালতে হাজির করে শাহবাগ থানা পুলিশ। শাহবাগ থানায় দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। শুনানি শেষে বাসচালকের একদিনের রিমান্ড মঞ্জুর করে ওই আদেশ দেন বিচারক।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে বাংলামোটরে বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-১৯৯০) নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পথচারী ও মোটরসাইকেল আরোহী নিহত হন। খবর পেয়েই ঘতক বাসটিসহ এর চালক জাফর মোল্লাকে আটক করে পুলিশ।

নিহতরা হলেন সরিষার তেল বিক্রেতা মো. বেলায়েত (৫২) ও একটি কুরিয়ার সার্ভিসের কর্মী ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের আসাদুর রহমানের ছেলে মকসুদুর রহমান (৪২)। এ ঘটনায় আহত জাকির নামের একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত