স্থগিতই থাকছে সেই জেলার সোহেলের জামিন

  যুগান্তর রিপোর্ট ৩০ জুন ২০২০, ২০:১৯:৫৫ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

অর্থ পাচার মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বরখাস্ত জেলার সোহেল রানা বিশ্বাসকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিতের মেয়াদ ৭ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে।

মঙ্গলবার আপিল বিভাগের ভার্চুয়াল চেম্বার আদালতের বিচারপতি মো. নূরুজ্জামান এ আদেশ দেন।

এর আগে দুর্নীতি দমন কমিশনের আবেদনের পরিপ্রেক্ষিতে ২৩ জুন তার জামিনের ওপর ৩০ জুন পর্যন্ত স্থগিতাদেশ দেন আপিল বিভাগের চেম্বার আদালত।

গত ১৬ জুন পাসপোর্ট জমা দেয়ার শর্তে পুলিশ প্রতিবেদন না হওয়া পর্যন্ত বিচারপতি নজরুল ইসলাম তালুকদারের বেঞ্চ সোহেল রানাকে জামিন দেন। এ আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে দুদক।

২০১৮ সালের ২৬ অক্টোবর দুপুর ১টায় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার ‘অবৈধ’ টাকা ও ফেনসিডিলসহ সোহেল রানা বিশ্বাসকে আটক করে রেলওয়ে পুলিশ। এছাড়া তার কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত