টাঙ্গাইল জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত

  যুগান্তর রিপোর্ট ২০ মে ২০২০, ২১:৩৭:২৫ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

সরকারের নির্দেশনা অনুযায়ী অন্যান্য দিনের মতো বুধবারও টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে জেলার সব উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এছাড়া এদিন প্রায় ৬ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, জেলার বিভিন্ন উপজেলায় লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা প্রতিপালনে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম করায় টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ও উপজেলাগুলোতে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এদিন ৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০টি মামলা এবং ৭৭ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসনের কন্ট্রোল রুম (ফোন-০৯২১-৬২০৮৭, রিলিফ হটলাইন- ০১৭২৫-৩১২৫৪৮) থেকে প্রাপ্ত ফোনকলের ভিত্তিতে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় দিনমজুর, সবজি-ফল বিক্রেতা, রিকশাচালক, ভ্যানচালক, বিভিন্ন পেশাজীবী কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এদিন সারা জেলায় ৫ হাজার ৯০০ পরিবারের মধ্যে ৫৯ মেট্রিক টন খাদ্য সহায়তা ও ৪ লাখ ২৫ হাজার টাকা মূল্যের অন্যান্য মালামাল বিতরণ করা হয়। এছাড়া টিসিবির ন্যায্যমূল্যে পণ্য বিক্রয়কেন্দ্রগুলোও মনিটরিং করা হয়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত