এসএসসির ফল প্রকাশের সময় এগোলো

  যুগান্তর রিপোর্ট ৩০ মে ২০২০, ১৯:৪৭:২৮ | অনলাইন সংস্করণ

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশের সময় পূর্ব নির্ধারিত সময় থেকে ১ ঘণ্টা এগিয়ে আনা হয়েছে। রোববার দুপুর ১২টার পরিবর্তে সকাল ১১টায় এ ফল প্রকাশ করা হবে।

এদিন সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর ১ ঘণ্টা পর ১১টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ফেসবুক লাইভের মাধ্যমে ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। যদিও আগে এই সময় দুপুর ১২টায় নির্ধারিত ছিল।

শনিবার বিকালে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের।

জনসংযোগ কর্মকর্তা বলেন, প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ফলাফল ঘোষণার পর শিক্ষামন্ত্রী ফেসবুক লাইভে ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। তবে শিক্ষামন্ত্রীর ফেসবুক লাইভের সময় ১২টায় নির্ধারিত থাকলেও তা এক ঘণ্টা এগিয়ে ১১টায় করা হয়েছে।

এদিকে শুক্রবার শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফলাফল সংক্রান্ত সব তথ্য-উপাত্ত ই-মেইলে গণমাধ্যমে পাঠানো হবে। এছাড়া বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ক্যামেরায় রেকর্ড করা শিক্ষামন্ত্রীর বক্তব্যের ভিডিও ফুটেজ বিভিন্ন টেলিভিশন স্টেশনে পাঠানো হবে।

বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় গণমাধ্যমকর্মীদের শিক্ষামন্ত্রীর ব্রিফিংয়ে না যেতে শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত