করোনায় চমেক হাসপাতালের চিকিৎসকের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ০৪ জুন ২০২০, ১৭:৩৯:৪৬ | অনলাইন সংস্করণ

করোনার প্রতীকী ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও একজন চিকিৎসক প্রাণ হারালেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা মুহিদুল হাসান বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মারা যান।

৪০ বছর বয়সী এই চিকিৎসক চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

করোনায় এই চিকিৎসকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক ফয়সাল ইকবাল চৌধুরী।

তিনি গণমাধ্যমকে বলেন, ঈদের দিন করোনার উপসর্গ নিয়ে ডা. মুহিদুল হাসান চট্টগ্রাম মেডিকেলে ভর্তি হন। ওই দিনই করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দেন। ২৭ মে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেয়া হয়।

ডা. মুহিদুল হাসানের মাও করোনা আক্রান্ত বলে জানান বিএমএ নেতা।

২৭তম বিসিএসের এই চিকিৎসক মা, স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে চট্টগ্রামের বন্দরটিলায় থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা।

এর আগে গত বুধবার দুপুরে চট্টগ্রাম মেরিন সিটি মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ এহসানুল করিম করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে ২ জন এবং উপসর্গ নিয়ে একজনসহ মোট ৩ চিকিৎসক মারা গেলেন।

ঘটনাপ্রবাহ : করোনায় চিকিৎসকের মৃত্যু

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত