অধ্যাপক গোলাম রহমান সপরিবারে করোনায় আক্রান্ত

  ঢাবি প্রতিনিধি ০৫ জুন ২০২০, ১৮:১৬:৪৫ | অনলাইন সংস্করণ

অধ্যাপক গোলাম রহমান ও তার স্ত্রী নাইম আরা হোসাইন। ছবি: সংগৃহীত

সাবেক প্রধান তথ্য কমিশনার ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক চেয়ারম্যানে অধ্যাপক গোলাম রহমান সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তার স্ত্রী, ছেলে ও পুত্রবধূ আক্রান্ত হয়েছে। এছাড়া তার গৃহকর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার বিকালে যুগান্তরকে অধ্যাপক গোলাম রহমান নিজেই এই তথ্য দিয়েছেন।

তিনি জানান, গত ২৯ মে প্রথমে তার স্ত্রী নাইম আরা হোসাইনের করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষা করালে অধ্যাপক গোলাম রহমানসহ আরও ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

তিনিসহ করোনায় আক্রান্ত চারজন গুলশানের নিকেতনের বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানান অধ্যাপক গোলাম রহমান। তবে তার স্ত্রী নাইম আরা হোসাইনের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে প্লাজমা থেরাপি দেয়ার চেষ্টা চলছে বলে জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক এই অধ্যাপক।

তিনি আরও বলেন, আমাদের চারজনের স্বাস্থ্যের অবস্থা মোটামুটি ভালো। আমার শারীরিক অবস্থা আগের চেয়ে বেটার।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত