করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ১৪ আগস্ট ২০২০, ২০:০৩:৪২ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও পুলিশ সদস্যে মৃত্যু হয়েছে। তার নাম মোহা. সুমন আলী। তিনি পুলিশের ইন্সপেক্টর, কর্মরত ছিলেন নাটোর জেলার বড়াইগ্রাম থানায়।

শুক্রবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এআইজি বলেন, ইন্সপেক্টর সুমন আলী করোনা উপসর্গ নিয়ে গত ২ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। শুক্রবার ভোরে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশের ব্যবস্থাপনায় তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান এআইজি।

২০০৮ সালের ২৪ সেপ্টেম্বর এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন সুমন আলী। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দৌলতপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং এক কন্যাসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত মার্চ থেকে দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত পুলিশের ৬৭ জন সদস্য প্রাণ হারিয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত