প্রকাশ : ১৫ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চারণ সাংস্কৃতিক কেন্দ্র ফ্রান্সের বৈকালিক আড্ডা

আড্ডা-গান-গল্প-কবিতা ও উৎসবমুখর পরিবেশে শিল্প, সংস্কৃতি, সভ্যতার প্রাণকেন্দ্র ফ্রান্সের লা কুরনবের এ বড়ৎমবং ঠধষনড়হ চধৎশ পার্কে জমপেশ অনুষ্ঠান হয়। বন্ধুত্ব, ঐক্য ও সম্প্রীতির লক্ষ্যে ফরাসি রীতি অনুযায়ী এদেশের সব ধরনের সংগঠন প্রতিবছর গ্রীষ্মে সংগঠনের সদস্যদের নিয়ে আনন্দভ্রমণ, বনভোজন বা উদ্যানে অনুষ্ঠান আয়োজন করে। সেই ধারায় চারণ সাংস্কৃতিক শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীদের নিয়ে একটি আনন্দঘন বিকাল কাটায়। আয়োজনে উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেন সিপিবি ফ্রান্স শাখার সম্পাদক আহমেদ আলী দুলাল, বাংলাদেশ যুব ইউনিয়ন ফ্রান্স শাখার সভাপতি রমেন্দ্র কুমার চন্দ, সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী সূজন, বাসদ সমর্থক ফোরাম ফ্রান্সের মাসুদুল হাসান রনি, তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ফ্রান্স শাখার যুগ্ম-আহ্বায়ক ফাহাদ আহন্নাদ রিপন, সদস্য সচিব সাখাওয়াত হোসেন হাওলাদার, সংস্কৃতকর্মী অনুপম বড়ুয়া টিপুসহ আরও অনেকে। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ফাহাদ রিপন ও সোয়েব মোজাম্মেল, তবলায় সহযোগিতা করেন সূজন সূত্রধর। প্রীতিভোজের সহযোগিতায় ছিলেন ইয়াসমীন আক্তার ও বাপন কর্মকার। উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন বাসদ সমর্থক ফোরামের মাসুক মিয়া মামুন সমাপনী বক্তব্য নিলয় সূত্রধর সুমন চারণ।

অনুপম বড়ুয়া টিপু, প্যারিস থেকে


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত