প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে লস এঞ্জেলেসে সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারকে লস এঞ্জেলেসে সংবর্ধনা দেয়া হয়েছে। বাংলাদেশি অধ্যুষিত অনুপমা রিয়া অডিটরিয়ামে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এই সংবর্ধনা প্রদান করে। আগত অতিথিদের লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানায় তেহেমা ও তোহা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিন বাবলু ও বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মিয়া আবদুর রব। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ইউরোপ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হক। আরও বক্তব্য দেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান, সহসভাপতি মিয়া অবদুর রব, ঢাকা মহানগর কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদের সদস্য সাজেদা বেগম, আওয়ামী সেচ্ছসেবক লীগের সিনিয়র সহসভাপতি সরদার আমীর হোসেন, যুক্তরাষ্ট্র যুবলীগ ওয়েস্ট কোস্ট শাখার সভাপতি কামরুল হাসান, সহসভাপতি আজিজ মো. হাই। বক্তারা নবগটিত স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করে বলেন, স্বেচ্ছাসেবক লীগ নতুন দিগন্ত উন্মোচন করে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাচ্ছে এবং কমিউনিটির সেবায় সবার জন্য তা মাইলফলক হয়ে থাকবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও আলী আহমেদ পারিস, যুক্তরাষ্ট্র যুবলীগ ওয়েস্ট কোস্টের সাধারণ সম্পাদক সোহেল ইসলাম ও আরও অনেকে। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা ও সাংগঠনিক কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য দেন যীশু বড়–য়া। অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারের জীবনী পাঠ করেন সংগঠনের সহসভাপতি এলিজা হোসেন।

তপন দেবনাথ, লস এঞ্জেলেস থেকে


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত