• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
প্রকাশ : ০২ জানুয়ারি, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
নতুন অ্যালবামেও অঞ্জনাকে নিয়ে গান থাকছে
জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। দীর্ঘ বিরতির পর হাজির হচ্ছেন তার ৪১তম একক অ্যালবাম ‘লীলাবতি’ নিয়ে। শিগগিরই অ্যালবামটি মুক্তি পাবে। দীর্ঘদিন পর অ্যালবাম প্রকাশ এবং গান নিয়ে বর্তমান ব্যস্ততার কথা আজকের ‘হ্যালো..’ বিভাগে জানিয়েছেন তিনি
মনির খান

*কবে নাগাদ আপনার নতুন অ্যালবাম মুক্তি পাচ্ছে?

**অ্যালবামের সম্পূর্ণ কাজ শেষ হয়ে আছে। এখন শুধু প্রকাশের অপেক্ষা। সময়টা এখনই বলতে পারছি না। তবে সেটা যে খুব তাড়াতাড়ি, এটি বলতে পারি। অ্যালবামটি ভিন্নপথে প্রকাশের চেষ্টা চলছে। যাতে শ্রোতাদের কাছে গানগুলো বৈধভাবে পৌঁছে।

*কোন প্রক্রিয়ায় অ্যালবামটি মুক্তির কথা ভাবছেন?

**যেহেতু এখন অনলাইনের যুগ; তাই এ প্রক্রিয়াতে প্রকাশের চেষ্টা করছি। একটি ফোন কোম্পানির সঙ্গে এ বিষয়ে কথা চলছে। সবকিছু পাকাপাকি হয়ে গেলে নতুন অ্যালবাম অনলাইনে মুক্তি পাবে। তবে অনলাইনে প্রকাশের পর গানগুলোর চাহিদানুযায়ী পরবর্তী সময়ে সিডি বের করার পরিকল্পনাও আছে।

*নতুন অ্যালবামে ‘অঞ্জনা’ শিরোনামে কোনো গান থাকছে কি?

**সাধারণত আমি যে ধারার গান গেয়ে থাকি সে ধরনের গান দিয়েই লীলাবতিকে সাজানো হয়েছে। গানের কথাগুলোতেও আগের ধারাবাহিকতা রক্ষা করা হয়েছে। শ্রোতারা গান শুনেই বলতে পারবেন, এটি মনির খানের গান। এ অ্যালবামটিতেও অঞ্জনাকে নিয়ে গান রয়েছে। আমার পেছনের সব অ্যালবামেই অঞ্জনা শিরোনামের গান ছিল এবং ভবিষ্যৎ অ্যালবামগুলোতেও থাকবে।

*বর্তমানে সিনেমার গানের ব্যস্ততা কেমন?

**সিনেমায় এখনও নিয়মিত গান করছি। তবে ব্যস্ততা আগের চেয়ে অনেকটা কমে এসেছে। সিনেমার গানগুলোতে এখন নতুনদের পদচারণা বেশি। যুগের সঙ্গে তাল মিলিয়ে বেশ ভালো কাজ করছে তারা। আমরাও চাই, নতুনরা আমাদের সঙ্গীতের হাল ধরুক।

*ভক্তদের অনুরোধে আপনার পুরনো গান নিয়ে একটি অ্যালবাম বের করবেন বলেছিলেন, সেটির কী খবর?

**আপাতত নতুন অ্যালবামটি নিয়েই পরিকল্পনা করছি। তবে এমন একটি কাজের পরিকল্পনা মাথায় আছে। এটি নিয়ে পরবর্তী সময়ে কাজ করব। মঞ্চে যে গানগুলো শ্রোতারা আমাকে গাইতে অনুরোধ জানান সেই গানগুলোই স্থান পাবে অ্যালবামটিতে। মামুন আবদুল্লাহ


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত