আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ০৭ মে, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
পরিচালনায় ব্যস্ত শাহাদাত হোসেন লিটন

সময়ের আলোচিত ও ব্যস্ত চলচ্চিত্র পরিচালক শাহাদাত হোসেন লিটন। ১৯৯৭ সালে ‘রবি মাস্তান’ ছবি দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ তার। এরপর একে একে ৫০টিরও বেশি ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এর মধ্যে অধিকাংশ ছবিই ব্যবসা সফল। তার মধ্যে উল্লেখযোগ্য মিয়া বাড়ির চাকর, তুমি স্বপ্ন তুমি সাধনা, প্রেমে পড়েছি, টাকার চেয়ে প্রেম বড়, ও প্রিয়া তুমি কোথায়, তোমাকে বউ বানাব, জীবন মরণের সাথী, ঠাণ্ডা মাথার খুনি, নষ্ট ছাত্র, গরিবের দাদা ইত্যাদি। বর্তমানে একাধিক ছবি পরিচালনা নিয়ে ব্যস্ত সময় কাটছে এ পরিচালকের। আরেফিন শুভ ও তমা মির্জাকে নিয়ে শুটিং করছেন ‘মন বোঝে না’ ছবির। শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘চোখ’ নামের নতুন একটি ছবির শুটিং শুরু করবেন শিগগিরই। পাশাপাশি ‘হিল্লা বিয়ে’, ‘হ্যালো তোমাকে চাই’ নামের আরও দুটি ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। পরিচালনা প্রসঙ্গে লিটন বলেন, ‘ছবি পরিচালনাই আমার ধ্যান-জ্ঞান। দর্শকদের সুস্থ বিনোদন দিতেই আমার পথচলা। সে লক্ষ্যে চেষ্টাও করে যাচ্ছি।’ পরিচালনার পাশাপাশি প্রায় ১২টি ছবির কাহিনী বিন্যাস, চিত্রনাট্য ও গান লিখেছেন তিনি।




 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত