আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ০৭ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
ব্লকবাস্টারে চলছে সুইসাইড স্কোয়াড
ঢাকার যমুনা ফিউচার পার্কের বিলাসবহুল সিনে থিয়েটার ব্লকবাস্টার সিনেমাসে চলছে হলিউডের সাড়া জাগানো ছবি ‘সুইসাইড স্কোয়াড’। ৫ আগস্ট সারাবিশ্বে একযোগে মুক্তি পেয়েছে ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স প্রযোজিত এ ছবিটি। ব্লকবাস্টার সিনেমাসে একই দিন থেকে ছবিটি নিয়মিত প্রদর্শিত হচ্ছে। জন ওস্ট্র্যান্ডারের লেখা ‘সুইসাইড স্কোয়াড’ অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। মূলত সুইসাইড স্কোয়াড হচ্ছে কারাবন্দি কিছু দুর্ধর্ষ অপরাধীকে মুক্তির লোভ দেখিয়ে গঠন করা একটি দল, যার পরিচালনায় রয়েছে অজ্ঞাত এক সরকারি সংস্থার পরিচালক অ্যামান্ডা ওয়ালার। স্কোয়াড লিডার ডেডশট একজন অভিজ্ঞ মার্কসম্যান। বন্দুকের গুলি অনেক দূর থেকে লক্ষ্যভেদ করার দারুণ ক্ষমতা তার। ব্যাটম্যানকে খুন করতে মরিয়া ডেডশট আশপাশের নিরপরাধ মানুষের তোয়াক্কা না করে ব্যাটম্যানের ওপর গুলি চালানো শুরু করে। ব্যাটম্যান আবারও তাকে ধরে জেলে পাঠানোর ব্যবস্থা করে। সেখান থেকেই অ্যামান্ডা ওয়ালার তাকে সুইসাইড স্কোয়াডে নিযুক্ত করে। এতে অভিনয় করেছেন উইল স্মিথ, জারেড লেটো, জোয়েল কিনাম্যান, ভায়োলা ডেভিস, জেই কুর্টনি, জে হার্নান্দেজ, স্কট ইস্টউড, কারা ডেলেভিনসহ অনেকে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত