আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আবারও অশ্লীল সিনেমা!

আন্দোলন, নিষেধাজ্ঞা আর কাদা ছোড়াছুড়ি নিয়ে ব্যস্ত রয়েছেন ঢাকাই চলচ্চিত্র শিল্পের ধারক-বাহকরা। এ সুযোগে আবার আসন পাতছে অশ্লীল ছবিগুলো। কম বাজেটে মানহীন গল্প, নির্মাণ ও নায়ক নায়িকা নিয়ে শুটিং করেই মুক্তি দিচ্ছেন অনেক ছবি। ছবির পোস্টার আর ট্রেলার দেখেই আন্দাজ করা যায় কেমন হবে ছবিগুলো। সম্প্রতি মুক্তির ঘোষণা দেয়া ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ নামের একটি ছবির বিরুদ্ধে এমন অভিযোগই করেছেন দর্শকরা। ছবির আইটেম গান ও ট্রেলার দেখে অনেকেই অভিযোগ তুলেছেন- আবারও আসছে অশ্লীল সিনেমা। এটি পরিচালনা করেছেন জসীম উদ্দিন জাকির। ছবিটির নাম নিয়েও উঠেছে প্রশ্ন। ছবির এমন একটি নাম কেন? দর্শকরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন ছবির ট্রেলার, নাম ও গানগুলো নিয়ে। বিশ্বায়নের যুগে এসে এমন ছবি নির্মাণ না ঠেকালে ঢাকাই ছবি দর্শকশূন্যতায় ভুগবে বলে মন্তব্য করছেন তারা। ছবিটি ২৮ জুলাই দেশব্যাপী মুক্তি পাবে। তবে অশ্লীলতার অভিযোগ অস্বীকার করেছেন ছবিটির পরিচালক। তিনি বলেছেন, ‘পোস্টার বা আইটেম গান ও ট্রেলার দেখে যারা এটাকে অশ্লীল বলছেন তাদের অনুরোধ করব, হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য। এটি সম্পূর্ণ মৌলিক গল্পের সিনেমা। শেষ দৃশ্য পর্যন্ত থাকবে টানটান উত্তেজনা।’ সিনেমাটি ৭০ থেকে ৮০টি হলে মুক্তি পাবে বলে জানান নির্মাতা। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাইফ খান, জেফ ও নবাগতা রোদেলা তিথী। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিথিলা, কাবিলা, ববি, জ্যাকি, ডলার, বৈদ্য, বাঘা মন্টু, নিশা, সোহেল রশিদ, বাদল, রেবেকা, সিরাজ হায়দার প্রমুখ।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত